গুগল করোন ভাইরাসের কারণে ব্যবসা এবং স্কুলগুলিতে সহায়তা হাত বাড়িয়ে দিয়েছে ।

গুগল করোন ভাইরাসের কারণে ব্যবসা এবং স্কুলগুলিতে সহায়তা হাত বাড়িয়ে দিয়েছে  ।

গুগল ঘোষণা করেছে যে এটি ক্রেতাদের কাছে ভিডিও কনফারেন্সিং সক্ষমতা বাড়িয়ে তুলবে। এটি করোনভাইরাস জ্বলজ্বল-এর মধ্যে সর্বস্তরের হবে।



"জি স্যুট এবং জি স্যুট ফর এডুকেশন আমাদের উত্পাদনশীলতা অ্যাপ্লিকেশনগুলির সংগ্রহ তৈরি করে যা ব্যবসায়গুলিকে সহায়তা করে। এটি শিক্ষাবিদরা যেখানেই থাকুক না কেন এটি সহযোগিতা করতে সহায়তা করবে। জি স্যুট হ'ল গুগলের প্রদত্ত সাবস্ক্রিপশন যা একই সাথে ভিডিও কলের মাধ্যমে ১০০ টিরও বেশি লোকের সাথে সংযোগ স্থাপন সহ বেশ কয়েকটি অতিরিক্ত বৈশিষ্ট্য সরবরাহ করে। " গুগল বলেছে

আরও পড়ুন: 

এই উপাদানটি এই সপ্তাহে ১ম জুলাই, ২০২০ পর্যন্ত অ্যাক্সেসযোগ্য হবে ক্লায়েন্টদের কাছে একটি নির্জন ভিডিও কলে\ ২৫০ জন সদস্যের সাথে সমাবেশ করার বিকল্প থাকবে। লাইভ স্ট্রিমটি দ্বিগুণে ১,০০,০০০ ব্যক্তির উপরে এবং এটি সমাবেশ রেকর্ড করতে এবং তাদের গুগল ড্রাইভে ছাড়িয়ে নেওয়া দরকার।

স্কুল বন্ধের ফলে অন্যরকম কিছু ঘটেছিল। গুগল এবং অন্যান্য টেক জায়ান্টরা ব্যক্তিদের চলাচল এবং বাড়ি থেকে কাজ থেকে কৌশলগত দূরত্ব বজায় রাখার জন্য চাপ দিচ্ছে। গুগলের জি স্যুটের মতো ওয়েবে প্রদত্ত সদস্যপদে প্রবেশ করা ওয়েবে অগণিত ব্যক্তির সাথে মেলামেশা করা ব্যক্তিদের সহায়তা করবে এবং তাদের কাজ চালিয়ে যাবে।


গুগল জানিয়েছে, “এই কঠিন সময়ে আমরা আমাদের কাঠামো স্কেল করতে এগিয়ে যাচ্ছি। এটি আরও উল্লেখযোগ্য ঘুরা ফিরা এর সাথে আগ্রহ দেখা করতে সহায়তা করবে।


➥এই পোস্টটি প্রথম প্রকাশিত হয়েছে ScienceNews18.com


সম্পর্কিত পোস্ট

Sadikur Rahman হ্যালো! আমি ছাদিকুর রহমান এবং আমি একজন ব্লগার, গবেষক এবং একজন শিক্ষার্থী I আপনি যদি আমাদের পোস্টটি পছন্দ করেন তবে আরও সম্পর্কিত নিবন্ধের জন্য মন্তব্য করুন এবং সাবস্ক্রাইব করুন। https://sciencenews21.blogspot.com/
নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

আরও পোস্ট

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন