গুগল, মাইক্রোসফ্ট করোন ভাইরাসের কারণে চীনের লাগারের বাইরে চলে যাচ্ছে!

গুগল, মাইক্রোসফ্ট করোন ভাইরাসের কারণে চীনের লাগারের বাইরে চলে যাচ্ছে!



প্রযুক্তিবিদ দানব গুগল এবং মাইক্রোসফ্ট বর্তমানে তাদের গ্যাজেটগুলি চীন থেকে দক্ষিণ-পূর্ব এশিয়ায় সরিয়ে নিতে বেছে নিচ্ছে। এটি করোনাভাইরাস এর শিখা আপ করার কারণে হয়। উভয় সংস্থাই এখন চীন থেকে তাদের টেলিফোন, পিসি এবং বিভিন্ন গ্যাজেট তৈরি করতে শুরু করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে যে সংস্থাগুলি থাইল্যান্ড এবং ভিয়েতনামে অবস্থিত উত্পাদন কেন্দ্রগুলিতে যাওয়ার পরিকল্পনা করছে। প্রতিবেদনে বলা হয়েছে, গুগল এপ্রিল মাসে উত্তর ভিয়েতনামের সাথে যৌথভাবে তার যুক্তিসঙ্গত সেল ফোন - পিক্সেল ৪ এ তৈরি শুরু করবে বলে জানা গেছে। সংগঠনটি তেমনিভাবে তার পরবর্তী নেতা সেলফোন - পিক্সেল ৫ তৈরি করার প্রত্যাশা করে এটি দক্ষিণ-পূর্ব এশীয় দেশগুলি থেকে বছরের দ্বিতীয় দ্বিতীয় ৫০% বৈধভাবে এটি করবে ।



প্রতিবেদনে অন্তর্ভুক্ত রয়েছে যে গুগল অতিরিক্তভাবে দীর্ঘস্থায়ী সমবেত হওয়া সহযোগীকে থাইল্যান্ডে তৈরি লাইন তৈরির জন্য সহায়তা করতে বলেছে।

মাইক্রোসফ্ট উত্তর ভিয়েতনামে তার সারফেস লাইনআপ তৈরি শুরু করার উপর নির্ভর করে। প্রতিবেদনে বলা হয়েছে, একটি প্রোডাকশন নেটওয়ার্কের আধিকারিক উন্মোচিত হয়েছিল, "ভিয়েতনামের আয়তন শুরুর দিকে খুব কম হবে, তবুও ফলন হবে এবং মাইক্রোসফ্টের এটিই প্রধান শিরোনাম” "

আরও পড়ুন:

প্রতিবেদন অনুসারে, গুগল অতিরিক্তভাবে অনুরোধ করেছে যে এর সরবরাহকারীরা চীন থেকে ভিয়েতনামে সৃজনশীল গিয়ারটি ব্যয় করে মূল্য নির্ধারণ করুন। এটি সংক্রমণ ছড়িয়ে দেওয়ার কারণে যা উত্পাদনপ্রাপ্ত গাছপালা তৈরির সূচনা থেকেই রাখে। মাইক্রোসফ্ট সংক্রমণ ছড়িয়ে পড়ার কারণে যথাসময়ে ভিয়েতনামে এর পরিকল্পনা পরিকল্পনা নিয়ে এগিয়ে যায়।

➥এই পোস্টটি প্রথম প্রকাশিত হয়েছে ScienceNews18.com


সম্পর্কিত পোস্ট

Sadikur Rahman হ্যালো! আমি ছাদিকুর রহমান এবং আমি একজন ব্লগার, গবেষক এবং একজন শিক্ষার্থী I আপনি যদি আমাদের পোস্টটি পছন্দ করেন তবে আরও সম্পর্কিত নিবন্ধের জন্য মন্তব্য করুন এবং সাবস্ক্রাইব করুন। https://sciencenews21.blogspot.com/
নবীনতর পোস্টসমূহ নবীনতর পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ পুরাতন পোস্টসমূহ

আরও পোস্ট

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন